Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / Featured / ফেইথ ওভারসিজ দিচ্ছে ভারতের সরকারী বিশ্ববিদ্যালয়ের অধীনে পড়ার সুযোগ

ফেইথ ওভারসিজ দিচ্ছে ভারতের সরকারী বিশ্ববিদ্যালয়ের অধীনে পড়ার সুযোগ

Share This:

ফেইথ ওভারসিজ দিচ্ছে ভারতের সরকারী বিশ্ববিদ্যালয়ের অধীনে পড়ার সুযোগ

ভারতের মহারাষ্ট্রে অবস্থিত অন্যতম সরকারী বিশ্ববিদ্যালয়, শিবাজী বিশ্ববিদ্যালয়ের অধীনস্থ, রাজারামবাপু ইনস্টিটিউট অফ টেকনোলোজিতে ফেইথ ওভারসিজ লিমিটেড বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্বল্প খরচে ইঞ্জিনিয়ারিং এবং ম্যানেজমেন্ট বিষয়ে অধ্যয়ন করার সুযোগ প্রদান করছে। ভর্তি এবং বিস্তারিত তথ্যের জন্য কল করুনঃ ০১৭০০৭৭৮৬৮১, ০১৭০০৭৭৮৬৯৬ এই নাম্বারে।

রাজারামবাপু ইনসটিটিউট অফ টেকনোলোজির বিশেষ বৈশিষ্ট্য সমূহঃ
১) সমগ্র ভারতের শ্রেষ্ঠ সরকারী বিশ্ববিদ্যালয় সমূহের মধ্যে ৮৩-তম স্থান অর্জন করা শিবাজী বিশ্ববদ্যালয়ের অধীনস্থ, ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত রাজারামবাপু ইনিস্টিটিউট অফ টেকনোলোজি মহারাষ্ট্রের পুনেতে অবস্থিত।
২) NAAC র‍্যাংকিংয়ে A গ্রেড, NIRF র‍্যাংকিংয়ে 75 তম অবস্থান অর্জিত রাজারামবাপু ইনিস্টিটিউট অফ টেকনোলোজি তিন দশকেরও বেশী সময় ব্যাপী দক্ষতার সাথে শিক্ষার্থীদের কারিগরী শিক্ষায় জ্ঞানার্জন ও মেধা বিকাশের পথ প্রদর্শক হিসেবে কাজ করে আসছে।
৩) বিশ্ব ব্যাংকের অনুদানে পরিচালিত এই প্রতিষ্ঠানে রয়েছে স্বল্প খরচে ইঞ্জিনিয়ারিং এবং ম্যানেজমেন্ট বিষয়ে অধ্যয়নের সুযোগ।
৪) সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, ২৪ ঘন্টা ওয়াই-ফাই সক্রিয় ক্যাম্পাসে ৯৫,০০০ পাঠ্যবই, ১৬৫ জার্নাল, ৫,০০০ বইয়ের অনলাইন কপি, ছাত্র ও ছাত্রীদের জন্য পৃথক হোস্টেল সহ বিশ্বের অন্যান্য দেশে study abroad প্রোগামের আওতায় ডুয়েল ডিগ্রী লাভের সুযোগ আছে।
৫) এছাড়াও রয়েছে, শিবাজী বিশ্ববিদ্যালয়ের মতো খ্যাতনামা সরকারী বিশ্ববিদ্যালয়ের সার্টিফিকেট লাভ করার মাধ্যমে শিক্ষার্থীগন বিশ্বব্যাপী কর্মসংস্থানের সুযোগ পাচ্ছেন।
ভর্তি এবং বিস্তারিত তথ্যের জন্য কল করুনঃ ০১৭০০৭৭৮৬৮১, ০১৭০০৭৭৮৬৯৬ এই নাম্বারে।

Address:
Faith Overseas Ltd.
House: 408 (1st Floor), Road: 29,
Mohakhali DOHS, Dhaka- 1206.

Website: www.faithoverseasbd.com

Share This:

Submit Your Comments

x

Check Also

"Study Xpress Logo"

অস্ট্রেলিয়া, কানাডা এবং ইউরোপে ভর্তি ও ভিসা প্রসেসিং-এ ‘স্টাডি এক্সপ্রেস’ এর ব্যাপক সাফল্য

বিশ্বের বিভিন্ন দেশের স্বনামধন্য কলেজ এবং বিশ্ববিদ্যালয় ভর্তি এবং ভিসা প্রসেসিং-এর ক্ষেত্রে ...